Saturday 10 September 2011

Bangla jokes about Love-প্রেমিক প্রমিকা



007 
প্রেমিকা: তুমি আমার জন্যতাজা ফুল না নে এনে প্লাসটিকের ফুল কেন এনেছ?
পেমিক: তাজা ফুল বেশি সময় তাজা থাকেনা। তোমার জন্য নিচে অপেক্ষা করতে করতেই ওই ফুল শুকিয়ে যায়।

008)
লন্ডনের হাউজ পার্কে বসে এক তরুন তরুনি ভবিষ্যতের সুখ রচনাই বিভোর। প্রিয়সির হাতে জোরে চাপ দিয়ে বলল: আমি সব কিছু ভেবে রেখেছি। এমনকি আমি তোমার জন্য একটা জীবন বীমা করে রেখেছি। যাতে আমার কোন দুর্ঘটনা ঘটলে তোমার কোন অসুবিধা না হয়। পল, সতিই তুমি কত সুন্দর ... কিনতু যদি কিছু না ঘটে তবে আমার কি উপায় হবে? 



০০৯) ১ টি ছেলe ও ১ টি মেয়ের মধ্যে গভীর প্রেম ছিল। ছেলেটি একবার হাত কেটে রক্ত দিয়ে মেয়েটিকে চিঠি লিখেছিল। কিছুদিন পর তাদের ভালবাসা নষ্ট হল। তো যার কাছে যা দেনা পাওনা ছিল মিটিয়ে নিচ্ছিল।

সব শেষে ছেলেটি বলল আমার রক্ত ফেরত দে। মেয়েটি সাথে সাথে তার সালোয়ারের নিচ থেকে ১টা নেপকিন বের করে ছেলেটির হাতে দিয়ে বলল, নে শালা তোর রক্ত কিস্তিতে শোধ দিব।





1 comment: