Saturday 10 September 2011

Bangla jokes about Drunk-মাতাল


০৪) এক হোটেলের রিসেপশনিস্ট রাত ১২ টার সময় একটা ফোন পেল। ফোন তুলতেই এক মাতালের কন্ঠস্বর" আচছা বার টা কখন খোলে বলুন দেখি।
বিনীতভাবে রিসিপশনিস্ট বলল : আগামিকাল দুপুর দুটার সময়। ফোন টা কেটে গেল।
ঘনটা খানেক বাদে আবার ফোন। এবারো একি লোকের কন্ঠস্বর। আরো মাতলামিতে ভরা, এই বেটা বারটা কখন খোলে বলতো।
রিসিপশনিসট আবার জানাল: আগামিকাল দুপুর দুটার সময়।

ঘনটা খানেক বাদে আবার ফোন।তুই বলবি কি বলবি না বারটা কখন খোলে?

ধৈরয হারিয়ে রিসিপশনিসট বলল : সার, আগামিকাল দুপুর দুটার সময়। কিনতু আপনি যদি ততক্ষন অপেক্ষা করতে না পারেন তাহলে অরডার দিন রুম সারভিস পাঠিয়ে দিব।

ঊত্তর এল: ধুর বেটা, বারে কে জেতে চাইছে, আমি তো বার হতে বের হতে চাইছি।
যতসব!!

005) একজন ভদ্রলোক নবাগত অপর জনকে হুইসকি খেতে অনুরোধ করল। জবাবে লোকটি বলল
দুটি কারনে আমি হুইসকি খাব না। কারন দুটি জানতে পারি কি? ভদ্রলোক প্রশ্ন করলেন। ১ম কারন হল আমি মৃত্যু শয্যায় বাবাকে ছুয়ে শপথ করেছি যে কখন হুইসকি খাব না। আর ২য় কারন হল আমি এই মাত্র ৫ পেগ হুইসকি খেয়ে এসেছি এখন আর খাবার ইচছা নেই।
006) এক মাতাল দুতলা থেকে জানালা দিয়ে পেশাব করছে। তখন আরেক মাতাল বলছে, আরে তোর পেশাব বেয়ে তো চোর উঠে যাবে।
এ কথা শুনে প্রথম মাতাল বলল, আমি কি তোর মতো বলদ নাকি, আমি ছেড়ে ছেড়ে করছি যাতে চোর উঠে  আর পড়ে যায়।




No comments:

Post a Comment